রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া পৌর আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

পুঠিয়া পৌর আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান এবং পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুর করোনা আক্রান্ত হওয়ায় তাদের রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে পুঠিয়া পৌরসভা আওয়ামী লীগের উদ্দ্যোগে আজ বৃহস্পতিবার বিকেলে পুঠিয়া লস্করপুর ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত শোক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে পুঠিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহারিয়ার রহিম কনকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ গোলাম ফারুক, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদ সদস্য আবুল ফজল, যুগ্ম-সম্পাদক অধ্যাপক আব্দুস সাত্তার রবি, জহুরুল হক পলানসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত আলোচনা সভায় শাহারিয়ার রহিম কনক বলেন “বঙ্গবন্ধুর বাংলায় বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতা বিরোধী শক্তিরা বিশ্বাস ঘাতকতা করেছিলো। আজও সেই রকম বিশ্বাস ঘাতকেরা বাংলার মাটিতে অবস্থান করছে। তাদের নির্মূল করাই আমাদের সবার একমাত্র লক্ষ্য হওয়া উচিত। আজকের শোক সভায় এই প্রত্যয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করার এক অদম্য ইচ্ছায় একত্রিত হয়েছি আমরা।” এছাড়াও পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …