নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি নাদিম মোস্তফা আর নেই

পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি নাদিম মোস্তফা আর নেই

নিজস্ব প্রতিবেদক:পুঠিয়া (রাজশাহী)
রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট নাদিম মোস্তফা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৩০ জুন) দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নাদিম মোস্তফার ছোট ভাই বিএনপি নেতা সাইদ হাসান বলেন, নাদিম মোস্তফা হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। ঢাকার বাসায় রোববার সকালে তিনি নাস্তা করেন। এরপর অসুস্থ বোধ করেন। কিছুক্ষণ পর অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনপি মিডিয়া সেলের সূত্রে জানা গেছে, আজ নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় অফিস সামনে বাদ আসর নাদিম মোস্তফার জানাজা অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামীকাল (১ জুলাই) সোমবার (তার সংসদীয় আসন (২টি উপজেলায়) সকাল ১০টায় দুর্গাপুরে এবং বেলা ১১টায় পুঠিয়ায় ও বাদ যোহর রাজশাহী মহানগরে জানাজা শেষে পারিবারিক করব স্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী জেলা ছাত্রদলের সাবেক এই নেতা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …