শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / পাওনা টাকার জন্য মারধর

পাওনা টাকার জন্য মারধর


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে পাওনা টাকার জন্য আব্দুস সাত্তার মোল্লা (৫৫) নামের এক ব্যাক্তিকে মারধরের অভিযোগ উঠেছে একই এলাকার ৬ জনের বিরুদ্ধে। আব্দুস সাত্তার উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর এলাকার মৃত মালু মোল্লার ছেলে। এ ঘটনায় সেলিম হোসেনসহ ৬ জনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানান সাত্তার মোল্লা। গত শুক্রবার সকালে বেড়গঙ্গারামপুর গ্রামে এ মারধরের ঘটনা ঘটেছে।

অভিযুক্তরা হলেন, একই এলাকার আফাজ প্রামানিকের ছেলে সেলিম হোসেন (৩০), আব্দুল আলীম (৩৫), মুক্তার হোসেন (২৮), মানিক হোসেন (৩২), মুনু মিয়ার ছেলে আরিফুল ইসলাম (৩০) ও জল্লাল হোসেন (৪৫)। অপরদিকে শনিবার সকালে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সাত্তার মোল্লার বড় ছেলে আনিসুর রহমান।

অভিযোগে বলা হয়, চলতি বছরে সাত্তার মোল্লার ছোট ছেলে আতিকুর রহমান ও অভিযুক্ত সেলিম হোসেন যৌথভাবে লিচুর ব্যবসা করেন। ব্যবসায় হিসাব নিকাশ করে সেলিম কিছু টাকা পাওনা হয় আতিকুরের নিকট। সেই টাকা পরিশোধ করার জন্য সময় নেন সাত্তার মোল্লা। তবে নির্ধারিত সময়ের মধ্যে টাকা পরিশোধ করতে না পারায় অভিযুক্তরা বটতলা নামক স্থান থেকে সাত্তারকে জোর করে ভ্যানে তুলে নিয়ে রাস্তার মধ্যে লোহার হাতুরী ও কাঠের বাটাম দিয়ে মারধর করে । এসময় সাত্তারের ডাক চিৎকারে রাস্তায় মানুষ বেরিয়ে আসলে তারা রাস্তার পাশের বেড়গঙ্গারামপুর ঈদগাহ মাঠের কাছে ফেলে দেয় ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে অভিযুক্ত সেলিম বলেন, ভ্যান থেকে নামিয়ে দেওয়ার পর রাস্তায় মাথা ঘুরে পড়ে আহত হয়েছেন। কোনো মারধর বা প্রাণনাশের হুমকি দেয়া হয়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, এঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …