বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / পদার্থ বিজ্ঞান পরীক্ষার মধ্য দিয়ে নাটোরে এসএসসি পরীক্ষা শুরু

পদার্থ বিজ্ঞান পরীক্ষার মধ্য দিয়ে নাটোরে এসএসসি পরীক্ষা শুরু

নিজস্ব প্রতিবেদক:
পদার্থ বিজ্ঞান পরীক্ষার মধ্য দিয়ে নাটোরে এসএসসি পরীক্ষাশুরু হয়েছে। এস এস সি ও সমমান পরীক্ষায় নাটোর জেলায় ৪৬টি কেন্দ্র থেকে মোট ২০ হাজার ৭৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। আজ রবিবার সকাল ১০ টা থেকে জেলার সকল পরীক্ষা কেন্দ্রে একযোগে এই পরীক্ষা শুরু হয়। পরীক্ষার প্রথম দিনে পদার্থবিজ্ঞান পরীক্ষায় ২৯৮৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। ৫০ মার্কেরদেড় ঘন্টা ব্যাপী এই পরীক্ষায় পরীক্ষার্থীরা বেশ উৎসাহ উদ্দিপনারমধ্য দিয়েই অংশ নেয়।

পরীক্ষার্থীদের সাড়ে ৯ টার মধ্যেই পরীক্ষাকেন্দ্রে প্রবেশের নির্দেশ দেওয়া হয়েছে। যে কোন প্রকার বিশৃংখলা এড়াতে পরীক্ষা কেন্দ্রগুলোতে পুলিশি নিরাপত্তা ব্যবস্থাগ্রহণ করা হয়েছে। জেলা শিক্ষা কর্মকর্তা আখতার জানান,পরীক্ষার্থীদের মধ্যে রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে ১৫ হাজার১৩৮ জন এস এস সি সাধারণ, কারিগরি শিক্ষা বোর্ডেরঅধীনে ৪ হাজার ৩৮ জন ,এস এস সি ভোকেশনাল এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে এক হাজার ৫৫৭ জন এস এস সি দাখিল পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।জেলা প্রশাসক শামীম আহমেদ জানিয়েছেন, সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজনে জেলা প্রশাসন সমন্বয় সভা করেছে।এ ব্যাপারে পরীক্ষার কেন্দ্র সচিবদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …