রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নেতা- কর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে যুবলীগের কেন্দ্রীয় নেতা উজ্জ্বল

নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নেতা- কর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে যুবলীগের কেন্দ্রীয় নেতা উজ্জ্বল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
১৬ জানুয়ারী ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলির নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগ ও ছাত্রলীগের নেতা- কর্মীদের নিয়ে নির্বাচনী মাঠ চসে বেড়াছে – যুবলীগের কেন্দ্রীয় নেতা আরিফুল ইসলাম উজ্জ্বল।

মঙ্গলবার দিন ব্যাপী পৌরসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের নিকট গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান এবং নৌকা প্রতীককের লিফলেট ভোটারদের মাঝে বিতরণ করেন তিনি। 

আরিফুল ইসলাম উজ্জ্বল ভোটারদের বলেন, আপনারা আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে মেয়র পদটি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কে উপহার দিবেন। 
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যাও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আপনাদের এই এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড উপহার দিবে। ২০ বছর আগে এই পৌরসভার অনুমোদন এনেছে উত্তর অঞ্চলের জনপ্রিয় নেতা ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন। অথচ এই পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা পরাজিত হয়ে আসছে।

এই পৌরসভা এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য আপনারা সবায় ঐক্যবদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুন।  তিনি, ভোটারদের নৌকা প্রতীককে ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলি, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক নেতা মাসুদুর রহমান মাসুদ সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …