নীড় পাতা / জেলা জুড়ে / নিজে অটো চালিয়ে শিশুকে হাসপাতালে পৌঁছে দিলেন সিংড়ার মেয়র

নিজে অটো চালিয়ে শিশুকে হাসপাতালে পৌঁছে দিলেন সিংড়ার মেয়র

নিজস্ব প্রতিবেদক,সিংড়া: নিজে অটো চালিয়ে সিয়াম হোসেন নামে এক-দেড় বছরের ডায়রিয়া আক্রান্ত শিশুকে হাসপাতালে পৌঁছে দিলেন সিংড়ার মেয়র।ডায়রিয়া আক্রান্ত ওই শিশুকে নিয়ে তার বাবা-মা ছুটাছুটি করছেন। ডায়রিয়া আক্রান্ত শিশুটিকে দ্রুত হাতপাতালে নিতে হবে। কিন্তু যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকায় রাস্তায় কোন যানবাহন নেই। পৌর শহরের চলনবিল গেট এলাকা প্রায় জনমানব শূন্য। ডায়রিয়া আক্রান্ত শিশুটিকে দ্রুত হাতপাতালে নিতে হবে।

বিষয়টি পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের দৃষ্টিগোচর হয়। সঙ্গে সঙ্গে তার টহলরত ‘চলো’ পরিবহনে শিশুটিকে নিয়ে নিজে দ্রুত হাসপাতালে ছুটে গেলেন ও চিকিৎসার ব্যবস্থা করলেন। শিশুটির বাবা কাউছার আহমেদ বলেন, পৌর মেয়র এই বিপদে নিজে গাড়ি চালিয়ে হাসপাতালে পৌঁছে দেয়া যেন এক বিশাল মানবতা।

পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, সম্প্রতি সিংড়া পৌরসভায় ১০টি ব্যতিক্রমধর্মী ই-রিকশা ‘চলো’ পরিবহন চালু করা হয়েছে। এই দুর্যোগের মুহূর্তে পৌরসভার পক্ষ থেকে চলো পরিবহন ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে। আর তিনি নিজেও একটি চলো গাড়ি চালিয়ে এলাকার খোঁজ নেয়ার পাশাপাশি অসুস্থ রোগীদের হাসপাতালে পৌঁছে দিচ্ছেন।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *