রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নান্নু শেখের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকীসহ জমি দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং মানববন্ধন

নান্নু শেখের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকীসহ জমি দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

নাটোর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকীসহ জমি দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে প্যানেল মেয়র মাসুম এবং ভুক্তভোগীরা। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী আব্দুল মান্নান, রাকিবুল রহমান,আনোয়ার হোসেন আনু, রুম্পা বেগম।

সংবাদ সম্মেলন শেষে নাটোর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসুচি পালন করেন তারা। মানববন্ধন চলাকালে বক্তারা দাবী করেন, পৌরসভা এক বিধবা নারীর জমি সংক্রান্ত বিরোধের সালিশ মিমাংসার সময় ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ ও তার সমর্থকরা উত্তেজিত হয়ে মাসুমের ওপর মারমুখি হয়ে ওঠেন।
এ সময় প্যানেল মেয়র মাসুম থামানোর চেষ্টা করলে নান্নু শেখ মাসুমকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এক পর্যায়ে আগ্নেয়াস্ত্র বের করে হত্যার হুমকি দেন কাউন্সিলর নান্নু শেখ।

এ ঘটনায় তিনি নান্নু শেখ সহ ৬/৭ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করে প্রতিকার চেয়েছেন। ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নান্নু শেখকে গ্রেফতার করে তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তারা।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …