সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর-৪ আসনের সাবেক এমপি ও জাপা’র প্রেসিডিয়াম সদস্যআবুল কাসেম সরকার রাজনীতি থেকে বিদায় নিলেন

নাটোর-৪ আসনের সাবেক এমপি ও জাপা’র প্রেসিডিয়াম সদস্যআবুল কাসেম সরকার রাজনীতি থেকে বিদায় নিলেন

নিজস্ব প্রতিবেদক:
ব্যক্তিগত কারণ দেখিয়ে দলীয় রাজনীতি থেকে বিদায় নিলেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাবেক দুই বারের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ¦ মো. আবুল কাসেম সরকার। তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান বরাবর এ সংক্রান্ত একটি পদত্যাগপত্র জমা দিয়েছেন গত রোববার। সাবেক ওই এমপি’র স্বাক্ষরিত পদত্যাগপত্রে বিষয় উল্লেখ ছিলো, দল থেকে পদত্যাগ প্রসঙ্গে। অতপর তিনি লিখেছেন, মাননীয় চেয়ারম্যান, আমার সালাম ও শুভেচ্ছা নিবেন। আমি মো. আবুল কাসেম সরকার, আরো বেশী বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে ব্যস্ত থাকার কারণে রাজনীতি থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছি। তাই আমার উপর বর্ণিত দায়িত্ব, দলের প্রেসিডিয়াম সদস্য ও প্রাথমিক সদস্য পদ থেকে অদ্য ৬ অক্টোবর ২০২৪ ইং পদত্যাগ করলাম।
উল্লেখ্য, আলহাজ¦ আবুল কাসেম সরকার ১৯৮৬ সালে তৃতীয় সংসদ নির্বাচন ও ১৯৮৮ সালে চতুর্থ সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। এ প্রেক্ষাপটে তিনি ১৯৮৬ সালের ৭ মে হতে ১৯৯০ সালের ৬ ডিসেম্বর পর্যন্ত নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের এমপি হিসেবে দায়িত্বাধীন ছিলেন। তার বাড়ি নাটোরের গুরুদাসপুরের চাঁচকৈড় এমপি পার্ক এলাকায়।
নাটোর জেলা জাতীয় পার্টির আহŸায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান অনিক প্রবীণ এই রাজনীতিবিদ ও সাবেক এমপি আবুল কাসেম সরকারের রাজনীতি থেকে অবসর নেওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

আরও দেখুন

নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) …