নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর-১ আসনে এমপির মনোনয়ন চাইবেন ইসাহাক আলী

নাটোর-১ আসনে এমপির মনোনয়ন চাইবেন ইসাহাক আলী


নিজস্ব প্রতিবেদক:
নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনে এমপি প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন চাইবেন বলে ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুরের উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী। সোমবার বিকেলে উপজেলার আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি এবং রাষ্ট্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্যর সময় এই ঘোষণা দেন তিনি।

তিনি আরো বলেন, দল যাকে মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক দিবেন আমি তাঁর পক্ষে কাজ করবো। এবং নৌকা প্রতীককে বিজয়ী করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান এর সু-যোগ্য কণ্যা ও বাংলাদেশ আওয়ামীরীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনাকে আবারো এই আসনটি উপহার দেবো ইনশাআল্লাহ। সালামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাবেশে আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীরীগের সহ-সভাপতি আনিসুর রহমান,জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার পাল,আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন প্রমুখ।

আরও দেখুন

নন্দীগ্রামে খরিপ-২ মৌসুমে বিনামূল্যে বীজ ও সার পেলো ১৬৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক

নিজস্ব প্রতিবেদক:নন্দীগ্রাম (বগুড়া) ২০২৩-২০২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে আমন ধানের বীজ …