বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর-১ আসনের সাবেক এমপি’র বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা

নাটোর-১ আসনের সাবেক এমপি’র বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত জাতীয় পার্টির সাবেক এমপি আবু তালহার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানী মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারী করেছেন আদালত। আজ সোমবার নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক আশরাফুন নাহার রিটা এই গ্রেপ্তারী পরোয়ানার নির্দেশ দেন।

মামলা সুত্রে জানা যায়, জাতীয় পার্টির বাগাতিপাড়া উপজেলা কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম সানা বাদী হয়ে গত বছরের ২০ আগস্ট একটি মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, সাবেক সংসদ সদস্য আবু তালহা নিজেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান পরিচয় প্রদান করেন। তারই হুকুমে আব্দুল গণি, আব্দুল খালেক , রাশিদুল ইসলাম ও আব্দুল কুদ্দুস নিজেদের বাগাতিপাড়া ও লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সাধারণ সম্পাদক পদ ব্যবহার করে বিল বোর্ড স্থাপনসহ নানারুপ প্রচারণা চালাচ্ছেন। প্রকৃত পক্ষে উল্লেখিত ব্যক্তিদের কোন পদ-পদবী নেই।

একারণে জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মাদ এরশাদের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন করাসহ প্রায় ১০ কোটি টাকার ক্ষতি সাধন করেছেন। বাদী পক্ষের আইনজীবী অ্যাড. সোহেল রানা জানান, আদালতে আবু তালহার অনুপস্থিতি জনিত কারণে তার বিরুদ্ধে বিচারক এই গ্রেপ্তারী পরোয়ানার নির্দেশ দেন।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …