শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর এবং করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর এবং করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর এবং করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীতকরণের উদ্ধোধন করেছেন নাটোর ০২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। রবিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তন্তর করেন। এসময় তিনি উন্নতমানের মাস্ক বিতরণ করেন। বর্ধিত করোনা ইউনিট ঘুরে দেখে পৌরসভার কর্মহীন বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন সাংসদ শিমুল।

এ সময় শফিকুল ইসলাম শিমুল বলেন, সারা বিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কিন্তু আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সাথে মোকাবেলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহ জনসাধারণের যে কোন সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে।

তিনি আরও জানান, অতি দ্রুত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে। এসময় সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিমল কুমার রায়সহ আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …