নীড় পাতা / আইন-আদালত / নাটোর সদর খাদ্য গোডাউনে সরবরাহের সময় প্রায় ৬শ বস্তা নষ্ট চাল জব্দ

নাটোর সদর খাদ্য গোডাউনে সরবরাহের সময় প্রায় ৬শ বস্তা নষ্ট চাল জব্দ


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর খাদ্য গোডাউনে চাল সরবরাহের সময় প্রায় ৬শ বস্তা নষ্ট চাল জব্দ করেছে প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের বড়গাছা এলাকার সরকারী খাদ্য গোডাউনে এই ঘটনাটি ঘটে। পরে জব্দকৃত চালগুলোর বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য জেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন জানান, জাতীয় গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে জানতে পারেন সদর উপজেলা সরকারী খাদ্য গোডাউনে একটি ট্রাকে করে খাবার অনুপযোগী নষ্ট চাল গোডাউনে সরবরাহ করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে একটি ট্রাক থেকে ৫৯১ বস্তা প্রতি বস্তায় ৩০ কেজি করে নষ্ট চাল পাওয়া যায়। পরে জেলা খাদ্য গোডাউন ইনচার্জ মফিজ উদ্দিনকে চালগুলোর বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

খাদ্য গোডাউন ইনচার্জ মফিজ উদ্দিন জানান, ব্যবসায়ী বেলায়েত হোসেন চালগুলো চুক্তিবদ্ধ তিন মিলার আব্দুল মান্নান, তৈয়ব আলী ও আব্দুল রহমানের নামে চালগুলো গোডাউনে সরবরাহের জন্য নিয়ে আসেন।

আরও দেখুন

বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে …