রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা আক্রান্ত

নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক-১ শরিফুল ইসলাম রমজান করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় সিভিল সার্জন অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। সিভিল সার্জন অফিসের প্রধান হাফিজার রহমান জানান চেয়ারম্যান সাহেব গত ১০ আগস্ট করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন আজকে তার ফলাফল পজিটিভ আসে।

করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান জানান,গত কয়েক দিন ধরে হালকা শ্বাসকষ্ট জ্বর জ্বর ভাব মাথা ব্যথা থাকায় গতকাল ১০ আগস্ট করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলাম। আজ তার ফলাফল পজিটিভ আসে। তিনি আরো জানান, আল্লাহর অশেষ রহমতে ও সবার দোয়ায় বর্তমানে তাঁর শারীরিক অবস্থা ভালো। তিনি দেশবাসীর কাছে অনুরোধ করেন তার জন্য দোয়া করার। যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে আবার ও জনগনের সেবায় নিয়োজিত হতে পারেন।

করোনা ভাইরাসে আক্রান্তের খবরে নাটোর জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী তার দ্রুত আরোগ্য কামনা করেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *