বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর সদর আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান সেন্টুর ইন্তেকাল

নাটোর সদর আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান সেন্টুর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য, দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান সেন্টু (৭০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে.. .. .. .. রাজেউন)।

আজ বৃহস্পতিবার দুপুর ০০ টার সময় শহরের কাঁদিভিটাস্থ তার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকেল ৬ টার দিকে শহরের কাঁদিভিটা মুক ও বধির প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গনে গার্ড অব অনার প্রদান করা হবে।

পরে কেন্দ্রীং ঈদগাহ ময়দানে তার জানাজা শেষে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন ক্রিয়া সম্পন্ন হবে। তার মৃত্যু সংবাদে জেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও সামাজিক সংগঠনের সদস্যরা মরহুমের বাড়িতে ছুটে যান এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …