শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর সদরের একডালা এলাকা থেকে ৫ মাদকসেবী আটক

নাটোর সদরের একডালা এলাকা থেকে ৫ মাদকসেবী আটক


নিজস্ব প্রদিবেদক:
নাটোর সদরের একডালা এলাকা থেকে ৫ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাত দশটার দিকে নাটোর সদরের একডালা বাবুর পুকুর পাড় এলাকা থেকে তাদের মাদক সেবনরত অবস্থায় আটক করে র‌্যাব এর একটি দল।

র‌্যাব- ৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে শুক্রবার রাত দশটার দিকে নাটোর সদরের একডালা বাবুর পুকুর পাড়ের পাশের হযরত কবির শাহ (রহঃ) এর মাজার এর সামনে মেহগনি বাগানের একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক সেবনরত অবস্থায় ঋষী নওগাঁ এলাকার নূরচানের ছেলে আলিম (২৭), বনবেলঘরিয়া বাইপাস এলাকার মৃত আবুল হোসেনের ছেলে রিপন (২৭), লোচনগড় খামারুপাড়া এলাকার মৃত মেহের উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন (৩৮), হোগলবাড়িয়া নাপিতপাড়া এলাকার মৃত জান মোহাম্মদের ছেলে জাকির হোসেন (৪৫), হোগলবাড়িয়া বিহারীপাড়া হাফেজ আব্দুস সামাদের ছেলে সাব্বির খান (৪০) কে আটক করে। পরে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে ০৫ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লিখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করছিল এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচারণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …