রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর সদরের আগদীঘা থেকে বৃদ্ধের মরদেহ উদ্বার

নাটোর সদরের আগদীঘা থেকে বৃদ্ধের মরদেহ উদ্বার


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার আগদীঘা কাটাখালী এলাকা থেকে ওহাব আলী মিরাজী (৭৯) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্বার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে মৃত ওহাব আলী মিরাজীর বাড়ির পাশের একটি আখের জমি থেকে তার মরদেহ উদ্বার করে এলাকাবাসী। নিহত ওহাব আলী নাটোর সদর উপজেলার আগদীঘা কাটাখালী এলাকার মৃত কেরামত আলী মিরাজীর ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে ওহাব আলী তার বাসা থেকে বের হন। বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন এলাকায় মাইকিংও করে। কিন্তু তাতেও তাকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। পরে আজ সকাল বেলায় মৃত ওহাব আলী মিয়াজীর ছোট ভাইয়ের বৌ রাবেয়া তার বাড়ির পাশের একটি আখক্ষেতে তার মরদেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পায়।

মৃত ওহাব আলীর ছোটভাই এর বৌ রাবেয়া জানায়, গতকাল অনেক খোঁজখুঁজির পরেও ওহাব কে পাওয়া যায়নি, আজ সকালে তার বাড়ি সংলঘ্ন আখক্ষেতে তার মরদেহ দেখতে পায়। পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …