রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর শহরে সড়ক দুর্ঘটনায় পানি উন্নয়ন বোর্ডের এক কর্মচারী নিহত আহত -১

নাটোর শহরে সড়ক দুর্ঘটনায় পানি উন্নয়ন বোর্ডের এক কর্মচারী নিহত আহত -১

নিজস্ব প্রতিবেদক:
নাটোর শহরে সড়ক দুর্ঘটনায় রুহুল আমিন (৪৫) নামে পানি উন্নয়ন বোর্ডের এক কর্মচারী নিহত, আহত হয়েছে একজন। রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের মাদ্রাসা মোড় ইব্রাহিম ডায়াগনস্টিক সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন শহরের হাজরা নাটোর এলাকার আয়েজ উদ্দিনের ছেলে। আহত অটোরিকশা চালক নাটোর সদর উপজেলার আমহাটি এলাকার নজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের মাদ্রাসা মোড় এলাকায় জননী কুরিয়া সার্ভিসের একটি গাড়ি এবং ব্যাটারি চালিত অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশার যাত্রী পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী রুহুল আমিন এবং অটোরিকশার চালক রজব আলী (৫৫) গুরুতর আহত হয়। ফায়ার ব্রিগেড এর উদ্ধারকারী একটি দল তাদের দ্রুত নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রুহুল আমিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে বিকেল পাঁচটার দিকে অ্যাম্বুলেন্সের ভিতরেই রুহুল আমিনের মৃত্যু হয়। অটোরিকশা চালক রজব আলী নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …