নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর শহরে মাদক গ্রহণের অভিযোগে ৯ জন আটক

নাটোর শহরে মাদক গ্রহণের অভিযোগে ৯ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোর শহরে মাদক গ্রহণের অভিযোগে ৯ জন আটক করেছে সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ । মাদকবিরোধী অভিযানে ডোপ টেস্ট শেষে ০৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ৩১ জুলাই শনিবার রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি অপারেশন দল ৩১ জুলাই শনিবার রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার সদরথানাধীন দত্তপাড়া বাজার এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়াচৌধুরী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময়ে মাদক গ্রহণ করা অবস্থায় বড় হরিশপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে আবুল হোসেন (৫৭), কান্দিভিটা এলাকার পরিমল চন্দ্রের ছেলে প্রশান্ত পিয়াল (১৯), একডালা এলাকার ধীরেন পাহানের ছেলে নির্মল পাহান (৩০), হুগোলবাড়ীয়া এলাকার সায়দার খানের ছেলে সরোয়ার খান মিলন (৩২), উপশহর এলাকা আব্দুর রহমানের ছেলে সাকলাইন মোস্তাক রাফি (১৯), সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আহমদ আলীর ছেলে আতিকুল্লাহ (৩৬), শহরের মল্লিক হাটি এলাকার মৃত হাসমত আলীর ছেলে রমজান (৫০), চকবৈদ্যনাথ এলাকার আমজাদ হোসেনের ছেলে শাকিব হোসেন (৩২), হুগোলবাড়ীয়া এলাকার মৃতহায়দার আলীর ছেলে কালু (৩৩), কে আটককরে।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ৯ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নাটোর জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি রানা, সম্পাদক ফরিদ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন …