বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর শহরে জাহানারা চৌধুরী হত্যা ঘটনায় মামলা, তিনজন আটক

নাটোর শহরে জাহানারা চৌধুরী হত্যা ঘটনায় মামলা, তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে নিচাবাজার চৌধুরীপাড়ায় বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা প্রয়াত মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে হত্যা করা ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে মূল অভিযুক্ত সোহান ১৬ ও তার বাবা ও মা রয়েছেন। অপরদিকে গতরাতে নিহত জাহানারা চৌধুরীর বড় ছেলে আরমান খান চৈৗধুরী বাদী হয়ে সোহানকে অভিযুক্ত করে একটি হত্যা মমালা দায়ের করেছেন। পুলিশ জানায় সাইফুল ইসলাম ও তার স্ত্রীকে কানাইখালী চৌধুরী পাড়ার ভাড়াটিয়ার বাসা সোহানকে নাটোর স্টেশনের উত্তর পাশ থেকে আটক করা হয়।

উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। পুলিশ জানায় চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে ৯টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ঘাতক সোহান-১৬ কে ঘটনার পর পরই নাটোর স্টেশনের উত্তর পাশে থেকে আটক করে। সোহান তার বাবা মায়ের সাথে কিছুদিন পূর্বে ওই বাড়িতেই ভাড়া খাকতেন। অপরদিকে মাজেদ চৌধুরীর দুই ছেলে ঢাকায় চাকুরী করার কারণে জাহানারা দ্বিতল ভবনের নিচতলা ভাড়া দিয়ে তিনি একাই দোতালায় বসবাস করতেন। সদর দরজা বন্ধ থাকায় স্থানীয়রা জানালা ভেঙ্গে জাহানারা চৌধুরীকে হাসপতালে নিয়ে যান। মৃত্যুর পূর্বে তিনি এই ঘটনার জন্য সোহানের নাম বলে যান।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …