শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর-রাজশাহী রুটে হঠাৎ বাস চলাচাল বন্ধ, চরম ভোগান্তিতে যাত্রীরা

নাটোর-রাজশাহী রুটে হঠাৎ বাস চলাচাল বন্ধ, চরম ভোগান্তিতে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে নাটোর থেকে রাজশাহীগামী সকল বাস চলাচাল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি। আজ রবিবার সকাল থেকে রাজশাহীগামী সকল ধরনের বাস চলাচল বন্ধ করে দেয় নাটোর বাস, মিনিবাস মালিক সমিতি। এছাড়া সিংড়া বাস টার্মিনালে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে সিংড়া থানা পুলিশ। এতে করে উত্তরাঞ্চল এবং দক্ষিনাঞ্চল থেকে ছেড়ে আসা সকল বাস নাটোরের পুরাতন বাস টার্মিনাল এবং বড়হরিশপুর বাস টার্মিনালে যাত্রী নামিয়ে দিয়ে ফিরে যাচ্ছে।

আরও জানা গেছে রাজশাহী থেকেও কোন বাস নাটোরে আসছে না। বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রচার হলেও অজানাই রয়ে গেছে অঘোষিত এই ধর্মঘটের কারণ। চরম ভোগান্তিতে পড়িছে সাধারণ মানুষ। সপ্তাহের প্রথম কর্মদিবসে অফিসে যেতে ভোগান্তির শিকার হয় পড়েছে তারা।

অনেকে ছোট ছোট যানবাহনে গন্তব্যস্থলে যাওয়ার চেষ্টা করলেও আদায় করা হচ্ছে বাড়তি ভাড়া। তবে নাটোর থেকে কোন বাস চলাচাল বন্ধ করা হয়নি দাবী করেছেন নাটোর বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি লক্ষণ পোদ্দার।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …