রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জাতির জনক বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন পালন

নাটোর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জাতির জনক বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:
নাটোর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পুস্পমাল্য অর্পন ও কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিবস উদযাপন করেছে। ১৭ মার্চ সকাল ৮ টায় নাটোর জেলা মুক্তিযোদ্ধা কম্পেক্সে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেত্রীবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্যদান ও কেক কাটা শেষে আলোচনা সভায় জাতির জনকের জীবন আদর্শ ও মানব কল্যানে তাঁর অবদান এবং রাজনৈতিক ত্যাগ ও অধিকার প্রতিষ্ঠায় তাঁর অবদান নিয়ে আলোচনা হয়।

বীর মুক্তিযোদ্ধা সাবেক জেলা ডেপুটি কমান্ডার হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে আলোচনা করেন পৌর সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক বিউটি পারভিন কলী, সভাপতি আসাদুল ইসলাম বাচ্চু, জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব সৈয়দ মোস্তাক আলী মুকুল, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম টিপু, বীর মুক্তিযোদ্ধা ওমর আলী, বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী, বীর মুক্তিযোদ্ধা মকসেদ আলী মোল্লা সহ প্রমুখ।

বক্তাগণ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ লালনের অঙ্গিকার ব্যাক্ত করেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …