শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোর বিসিক শিল্প মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রদীপ- মতি পরিষদ জয়ী

নাটোর বিসিক শিল্প মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রদীপ- মতি পরিষদ জয়ী

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর বিসিক শিল্প মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রদীপ- মতি পরিষদ জয়ী হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত শান্তিপূর্ণ ও সুশৃংখলভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে প্রদীপ কুমার আগরওয়ালা- মতিউর রহমান মতি পরিষদ এবং জয়প্রকাশ-বিশ্বজিৎ পরিষদ। এই নির্বাচনে মোট ৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট প্রদানের হার ১০০%। ভোট গণনা শেষে দুপুর আড়াইটায় ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে প্রদীপ কুমার আগরওয়ালা সভাপতি পদে ভোট পান ২৫ টি এবং তার প্রতিদ্বন্দ্বি জয়প্রকাশ-বিশ্বজিৎ পরিষদের জয়প্রকাশ আগরওয়ালা পান ১৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মতিউর রহমান মতি ২১ ভোট পেয়ে নির্বাচিত হন। অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী বিশ্বজিৎ রায়চৌধুরী পান ২০ ভোট।

সভাপতি সহ সভাপতি সাধারণ সম্পাদক যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক প্রচার সম্পাদক দপ্তর সম্পাদক পদে জয় লাভ করে প্রদীপ-মতি পরিষদ। কোষাধ্যক্ষ এবং ৭ নির্বাহী সদস্য সহ মোট ৮ জন বিনা ইতিমধ্যে প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

আগামী তিন বছর এই কমিটি বিসিক শিল্পনগরীর শিল্পোন্নয়নে কাজ করবে। জয়প্রকাশ-বিশ্বজিৎ পরিষদের সদস্যরা নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে একসঙ্গে কাজ করার আশা প্রকাশ করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …