নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর পৌরসভার দ্বিতীয় পর্যায়ের খাদ্য সহায়তা প্রদান শুরু

নাটোর পৌরসভার দ্বিতীয় পর্যায়ের খাদ্য সহায়তা প্রদান শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর পৌরসভা দ্বিতীয় পর্যায়ে খাদ্য সহায়তা প্রদান শুরু হয়েছে। সোমবার পৌরসভার ৪ ও ৬ নং ওয়ার্ডের অসহায়-দুঃস্থ আয়-রোজগার হীন মানুষের মাঝে এই খাদ্যসহায়তা তুলে দেয়া হয়। এ সময় নিজ হাতে এই খাদ্য সহায়তা বিতরণ করেন পৌর মেয়র উমা চৌধুরী জলি।

এসময় তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নাটোর পৌর এলাকায় সাময়িক আয়-রোজগারহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ২য় পর্যায়ের খাদ্য সামগ্রী সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পরামর্শ মোতাবেক পৌরসভার ৯টি ওয়ার্ডে বিতরণ করছি। উমা চৌধুরী আরও বলেন, সরকার এই মুহূর্তে টিসিবির মাধ্যমে ন্যায্যমূল্যে পণ্য দিচ্ছে। সেইসঙ্গে ১০ টাকা কেজি দরে চাল দেয়া শুরু করা হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সহায়তা দেয়া হচ্ছে উল্লেখ করে পৌর মেয়র পৌরবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা সরকারের নির্দেশাবলী মেনে নিজ নিজ ঘরে অবস্থান করুন। অপ্রয়োজনে বাইরে বের হবেন না। নিজে সুস্থ থাকুন অপরকেও সুস্থ থাকার জন্য সহায়তা করুন।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলরগণ।

আরও দেখুন

রাসিক মেয়রের পক্ষ থেকে বেসামরিক বিমানপরিবহন ও পর্যটন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:প্রেস বিজ্ঞপ্তি, ০৫ জুলাই ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় …