নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ আগস্ট (বুধবার) দুপুর ১২ টায় শহরের মাদ্রাসা মোড় এর স্বাধীনতা চত্বরের সামনে নাটোর পৌরবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে কাউন্সিলর নান্নু শেখ এর উপর হামলা এবং মারপিটের অভিযোগে ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র আরিফুল রহমান মাসুম এবং তার সহযোগিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

এইসময় নান্নু শেখ বলেন, এক মাসুম এর কাছে আমরা সকলেই জিম্মি, আর কতদিন এভাবে চলবে? তিনি আরো বলেন, এর পূর্বে ও তার দ্বারা পৌরসভার প্রকৌশলী গোলাম মোস্তফা. ২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন এবং ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান আরজু শেখ হামলার শিকার হয়েছিলেন। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এসময় দুই নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন বলেন, ওয়ার্ড কাউন্সিলর মাসুম এবং তার পেটোয়া বাহিনীর কাছে আমরা অসহায়। তিনি আরো বলেন, এহেন জঘন্য কাজ করার জন্য তার দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি যেন আমরা এর থেকে রেহাই পাই। এসময় আরো উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মহিমা খাতুন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর (নারী) কোহিনুর বেগম পান্না সহ পৌর কর্মচারীবৃন্দ।

এ বিষয়ে কাউন্সিলর আরিফুর রহমান মাসুমকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, নান্নু কে মারধরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। তার বিভিন্ন দুর্নীতির বিষয়ে তর্ক বিতর্ক হয়েছে মাত্র তাকে মারপিটের কোনো ঘটনাই ঘটেনি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় ৪১ বছর পর হাসপাতালে প্রথম সাপে কাটা রোগীর চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া (নাটোর) নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠার ৪১ বছর পর অ্যান্টিভেনম প্রয়োগের …