রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর পৌরসভার মহান বিজয় দিবস-২০২০ উদযাপন

নাটোর পৌরসভার মহান বিজয় দিবস-২০২০ উদযাপন


নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভার পক্ষ থেকে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন করেছে। বুধবার সকাল এগারোটার দিকে পৌরসভা প্রাঙ্গণে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য ও পুস্পস্তবক অর্পণ করেন পৌর মেয়র উমা চৌধুরীর নেতৃত্বে কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন এবং সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। পরে কানাইখালীতে ১৯৭১ এর বীর শহীদ রেজা রঞ্জুর সমাধিস্থলে এবং মীরপাড়া এলাকায় নারদ নদের তীরে শামসুল হুদা হ্যাপি -আতা-অবিনাশ এর স্মরণে তাদের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ ও শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

এসময় মেয়রের সাথে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি পারভিন, ২নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন, সংরক্ষিত নারী কাউন্সিলর কোহিনুর বেগম পান্না, কাউন্সিলর ইসতিয়াক আহমেদ ডলার, প্রকৌশলী রেজাউল ইসলাম,এ্যাসেসর আতিকুল হক লিটন,প্রভাত কুমার চন্দ প্রমুখ।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …