শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর পৌরসভার প্রাক্তন কর্মচারী উত্তম কুমার দাসের পরলোকগমন
প্রয়াত রাজনীতিবিদ বাবু শংকর গোবিন্দ চৌধুরীর একনিষ্ঠ কর্মী উত্তম কুমার দাস(৫৮)। ছবি-অনিক সরকার।

নাটোর পৌরসভার প্রাক্তন কর্মচারী উত্তম কুমার দাসের পরলোকগমন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর পৌরসভার প্রাক্তন কর্মচারী, প্রখ্যাত রাজনীতিবিদ বাবু শংকর গোবিন্দ চৌধুরীর একনিষ্ঠ কর্মী, ৬নং ওয়ার্ডের আলাইপুর ধোপাপাড়ার বাসিন্দা প্রয়াত সত্য নারায়ন দাসের ছেলে উত্তম কুমার দাস(৫৮) গতকাল ১০ মে ২০২০, রবিবার রাত ৯.১৫ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তিনি এক সন্তান ও স্ত্রীকে রেখে গেছেন।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায় রবিবার সন্ধ্যার পর হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করেন উত্তম কুমার দাস। ব্যথা বাড়তে থাকলে এক পর্যায়ে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসিজিসহ অন্যান্য পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এরপর উত্তমের মরদেহ আলাইপুরের নিজ বাসভবনে নিয়ে আসা হয়।

নারদ বার্তা বিডি ডটকম এর প্রকাশক ও সম্পাদক পরিতোষ অধিকারী ফেসবুকের একটি পোস্টে মন্তব্য করেন, “উত্তমদা’কে লোকে পাগল বলে। কিন্তু এই উত্তম দা ছিলেন প্রয়াত শংকর গোবিন্দ চৌধুরীর একনিষ্ঠ কর্মী। যিনি নিজের জীবন তুচ্ছ করে ৭৫ পরবর্তী সময়ে তাঁর সাথে থাকতেন এবং গোপন চিঠিপত্র বিভিন্ন জায়গায় পৌঁছে দেওয়ার কাজগুলো করতেন। আমি যখন এই গল্প শুনেছি তখন তার ওপরে আমার একটা শ্রদ্ধাবোধ জন্মেছে। উত্তম দা দুঃসময়ের আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।”

সদা আমুদে, সততার ক্ষেত্রে আপোষহীন এবং রসিক এই মানুষটির এমন আকষ্মিক মৃত্যুতে ধোপাপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বেলা ১১টায় হরিশপুর মহাশ্মশানে উত্তম কুমার দাসের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …