রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। অনেক জল্পনা-কল্পনার পর এবং দীর্ঘ সময়ে পরে সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নাটোর জেলা শাখা কমিটি ঘোষণা করা হল। এতে এ্যাডভোকেট ইসতিয়াক আহমেদ ডলারকে সভাপতি এবং শফিউল আজম স্বপনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক পত্রে তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ঘোষণার পরে নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তথা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

তারা উভয়েই এই তিন বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাওয়ার ঘোষণা দেন। সেইসঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তারা নিরলসভাবে কাজ করে যাবেন।

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অভিনন্দন জানান তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর ৪ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …