বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হলেন এডভোকেট সিরাজুল ইসলাম

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হলেন এডভোকেট সিরাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হলেন নাটোর জজ কোর্টের পিপি এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম। ২৫ সেপ্টেম্বর সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানানো হয়। পত্রে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে জানানো হয়- বরাবর সাধারণ সম্পাদক নাটোর জেলা আওয়ামী লীগ।

বিষয় : বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল ইসলাম-কে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি পদে মনোনয়ন প্রসঙ্গে। প্রিয় সহকৰ্মী, শুভেচ্ছা গ্রহণ করবেন। আপনাকে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল ইসলাম-কে বাংলাদেশ আওয়ামী লীগ-এর নাটোর জেলা শাখার সভাপতি পদে মনোনয়ন প্রদান করা হয়েছে। আমরা বিশ্বাস করি, তিনি নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। পাশাপাশি আপনাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে নাটোর জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী শাখায় পরিণত হবে। আপনার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।

অ্যাডভোকেট সিরাজুল ইসলাম জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …