শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর জজ কোর্টের তিন আইনজীবীর মৃত্যুতে ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত

নাটোর জজ কোর্টের তিন আইনজীবীর মৃত্যুতে ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: নাটোর জজ কোর্টের তিন আইনজীবী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুল ইসলাম, প্রয়াত এ্যাডভোকেট অচিন্ত্য কুমার কুন্ডু এবং এ্যাডভোকেট কাইউম উদ্দিন স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের উদ্দ্যেশ্যে বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে  জেলা ও দায়রা জজ এর এজলাস কক্ষে শারিরীক দুরত্ব বজায় রেখে সীমিত উপস্হিতিতে  ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হয়।সিনিয়র জেলা ও দায়রা জজ আব্দুর রহমানের সভাপতিত্বে মুখ্য আলোচক ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট প্রসাদ তালুকদার।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম মালেক শেখ।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং শ্রীমদ্ভাগবত গীতা থেকে পাঠ করা হয়। প্রয়াত আইনজীবীদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।পরে তাদের আত্মার শান্তি কামনায় উভয় ধর্ম মতে প্রার্থনা করা হয়। অনুষ্ঠানে পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজসহ সিনিয়র জুনিয়র আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এ্যাডভোকেট অচিন্ত্য কুমার কুন্ডু চলতি বছরের ৩১ মার্চ লালপুর উপজেলার গোপালপুর নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন। বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুল ইসলাম একই বছরের ১০ মে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে মৃত্যু বরণ করেন এবং এ্যাডভোকেট কাইউম উদ্দিন ৩০ মে ঢাকায় তার ছেলের বাসায় মৃত্যু বরণ করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *