শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর ও নলডাঙ্গায় পূজা উদযাপন পরিষদের বিভিন্ন মন্দির পরিদর্শন

নাটোর ও নলডাঙ্গায় পূজা উদযাপন পরিষদের বিভিন্ন মন্দির পরিদর্শন


নিজস্ব প্রতিবেদক:
শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার নেতৃবৃন্দকে নিয়ে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। আজ ১ অক্টোবর শনিবার বিকেলে দুটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্দির পরিদর্শন করেন তারা।

পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলির নেতৃত্বে সঙ্গে ছিলেন সাধারণ সম্পাদক এড. প্রসাদ কুমার তালুকদার, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক মলয় রায়, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অশোক চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক মৌমিতা ভট্টাচার্য্য প্রমুখ।

বিকেল ৩ টা থেকে সন্ধ্যা সোয়া ৭ টা পর্যন্ত দুটি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন নেতৃবৃন্দ। এ সময় পূজা উদযাপন পরিষদের সভাপতি নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি বিভিন্ন মন্ডপে উপস্থিত পূজা কমিটির লোকজন এবং ভক্তদের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের কোন সমস্যা আছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেন।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …