রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে ৬৫ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

নাটোরে ৬৫ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশের যাতায়াত সুবিধার জন্যে ৬৫টি বাইসাইকেল প্রদান করা হয়েছে। আজ রবিবার বেলা ১১টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সাইকেল হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী-পেশার মানুষের ভাগ্য উন্নয়নের মধ্য দিয়ে করোনা সংক্রমণ পরিস্থিতিকে মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। গ্রাম পুলিশবৃন্দ তৃণমূল পর্যায়ে জনগণের কাছে সরকারের বার্তা এবং সুযোগ-সুবিধা পৌঁছে দিতে মেলবন্ধনের ভূমিকা পালন করেন। তাদের পেশাগত অবদানের কথা বিবেচনা করে সংসদে আমার প্রস্তাব গ্রহণ করে বর্তমান সরকার তাদের বেতন সাড়ে তিন হাজার টাকা থেকে সাত হাজার টাকায় বর্ধিত করেছে, বাড়িয়েছে অন্যান্য সুযোগ সুবিধা।

জেলা প্রশাসনের অর্থায়নে সাড়ে আট লাখ টাকা ব্যয়ে ৬৫টি বাইসাইকেল সংগ্রহ করা হয়।

জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস। নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সভা প্রধানের দায়িত্ব পালন করেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …