বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৫ বছরের মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, ৬৫ বছরের অভিযুক্ত আটক

নাটোরে ৫ বছরের মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, ৬৫ বছরের অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক:
নিজ বাড়িতে ডেকে মাদ্রাসায় অধ্যয়নরত এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রতিবেশী মজির মৃধা(৬৫) কে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৮টায় খবর পেয়ে তাকে গ্রেফতার করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়ার জামনগর ইউনিয়নের কুঠি বাঁশবাড়িয়া এলাকায়। 

ওই ছাত্রের মা জানান, মাদ্রাসায় অধ্যয়নরত ৫ বছরের ওই ছাত্র বাড়ি থেকে বেড় হয়ে রাস্তায় গেলে অভিযুক্ত মজির তাকে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে একটি ফাঁকা ঘরে নিয়ে ভুক্তভোগীকে বলাৎকার করে। পরে বাড়ি ফিরে ভুক্তভোগী ওই ছাত্র সবাইকে ঘটনাটি জানালে স্থানীয় ইউপি সদস্য এসে অভিযুক্তর কাছ থেকে জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে ঘটনাটি ঘটিয়েছে বলে স্বীকার করে। বিষয়টি নিশ্চিত করেছেন সেই ইউপি সদস্য সুজন আলী।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শিশুকে বলাৎকার করার অপরাধে প্রতিবেশী মজির মৃধা নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত বলৎকারে বিষয় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলার রুজু করা হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …