শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৩৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩৯ হাজার টাকা অর্থ দন্ডাদেশ

নাটোরে ৩৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩৯ হাজার টাকা অর্থ দন্ডাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে ৩৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩৯ হাজার টাকা অর্থ দন্ডাদেশ দিয়েছে জেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন উপজেলায় আদালত পরিচালনা করে এই অর্থ দণ্ডাদেশ দেন।

কোভিড-১৯ সংক্রমণ প্রশমনে জেলা প্রশাসন নাটোরের চলমান অভিযানে ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আজও জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়। গণজমায়েত, অননুমোদিত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, অধিক মূল্যে ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় সহ বিভিন্ন অপরাধে ৩৩ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৩৯,১০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়৷

এছাড়া গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নের শ্যামপুর নামক স্থানে কৃষি জমিতে পুকুর খনন করে ইট ভাটায় মাটি ব্যবহার করার দায়ে ভাটা মালিককে ২৫,০০০ টাকা জরিমানা করা হয় এবং দয়ারামপুরে স্লুইচ গেটের কাছে অবৈধভাবে নদী খনন বন্ধ করা হয়।

নাটোর জেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিন কঠোর ভাবে নিশ্চিতকরণে প্রশাসন, পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সমন্বয়ে সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রয়েছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …