শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ২৭৮ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নাটোরে ২৭৮ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ২৭৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। (৮ আগষ্ট ) রবিবার সন্ধা সারে ছয়টার দিকে নাটোরের সিংড়া উপজেলার চরপাটকোল গ্রামে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী রানা (১৯) কে আটক করে র‌্যাব। আটককৃত রানা সিংড়া উপজেলার আওকুড়ি গ্রামের মোহাম্মদ রাজ্জাক আলীর ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (৮ আগষ্ট) রবিবার সন্ধা সারে ছয়টার দিকে নাটোরের সিংড়া উপজেলার চরপাটকোল গ্রামে কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৭৮ পিস ইয়াবা ট্যাবলেট আসামীর ভাষ্যমতে যার আনুমানিক মূল্য (৮৪ হাজার ৪শ টাকা) সহ মাদক ব্যবসায়ী রানাকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী রানা জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায়, আটককৃত রানা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করে আসছিল। এ ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।


আরও দেখুন

বিশ্ব শিক্ষক দিবস আজ

নিজস্ব প্রতিবেদক শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’। এই প্রতিপাদ্য নিয়ে ‘বিশ্ব শিক্ষক, ২০২৪’ পালিত …