রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ২০

নাটোরে ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ২০

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ২০। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১১৬ জন। এর আগে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ছিল ৯৬ জন। শুক্রবার সকালে সিভিল সার্জন অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর মধ্যে নাটোর সদরে দশজন, বাগাতিপাড়ায় পাঁচজন, সিংড়ায় একজন, বড়াইগ্রাম তিনজন ও লালপুরে একজন করোনা রোগী শনাক্ত। বৃহস্পতিবার রাতে সিভিল সার্জন অফিস থেকে সাতজন আক্রান্তের খবর দেয়া হয়েছিল। কিন্তু শুক্রবার সকালেই তা পাল্টে ২০ জন করা হয়েছে। নাটোর সিভিল সার্জন অফিসের বিভ্রান্তিকর তথ্যের কারনেও অনেক সময় সঠিক সংবাদ পরিবেশনে সমস্যা হচ্ছে বলে জানান অনেক সাংবাদিক। অন্যান্য জেলা দুপুরের আগেই করোনা আক্রান্তের তথ্য পরিবেশন করতে পারলেও নাটোর থেকে গণমাধ্যমগুলোতে এই তথ্য প্রদানে অনেক বিলম্ব হয়। এমনিতেও তারা প্রতিদিন রাত সাড়ে আটটার আগে তথ্য প্রদান করতে অক্ষম। নাটোরের স্বাস্থ্য বিভাগ এবং যথাযথ কর্তৃপক্ষ সঠিক দিকনির্দেশনা পান না হোম কোয়ারেন্টাইন থাকা অথবা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন এ থাকা পরিবারের সদস্যরা।

লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে তিনি লিখেছেন, আক্রান্ত রোগীদের খোঁজখবর নেয়ার কেউ নেই। এরকম নারদ বার্তা অফিসে বিভিন্ন জায়গা থেকে মোবাইল ফোনে জানানো হয় তাদের সমস্যার কথা এবং তারা প্রশ্ন করেন করোনা আক্রান্তদের দেখাশোনার ভার আসলে কাদের। সমন্বয়হীনতা কাটিয়ে উঠে সঠিক তথ্য পাবে নাটোরবাসী এমনটাই আশা করেন সংশ্লিষ্টরা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …