বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে এক যুবককে ৮ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা

নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে এক যুবককে ৮ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে শাওন আহমেদ নামে এক যুবককে ৮ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। জরিমানা অনাদয়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে।
আজ বুধবার দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোছাঃ কামরুন্নাহার বেগম এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত শাওন আহমেদ নাটোর সদর উপজেলার দত্তপাড়া এলাকার রাইজুল ইসলামের ছেলে। 

আদালত সুত্রে জানা যায়, ২০২১ সালের ২৮ আগষ্ট নাটোর সদর থানার মাদক বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সদর উপজেলার দত্তপাড়া এলাকায় হেরোইন বিক্রির জন্য বহণ করছে। এ সময় পুলিশের একটি টিম নাটোর-ঢাকা মহাসড়কের দত্তপাড়া ব্রীজের ওপর তলল্লাশী শুরু করে। তল্লাশী চলাকালে শাওন নামে এক যুবক ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা তার পিছু নিয়ে শাওনকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাওনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করে। দীর্ঘ দেড় বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আদালতের বিচারক উল্লেখিত রায় প্রদান করেন।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …