শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে হেরোইনসহ এক যুবক আটক

নাটোরে হেরোইনসহ এক যুবক আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রাম থেকে হেরোইনসহ মাহফুজুর রহমান নিশান (২০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। আজ ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বনপাড়া বাইপাস মোড় এলাকা থেকে ৩১০ গ্ৰাম হেরোইন সহ তাকে আটক করা হয়। আটক মাহফুজুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার নুনগোলা রহনপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় নাটোরের দিক থেকে আসা তিন আরোহীসহ একটি মোটরসাইকেলকে থামার নির্দেশ দিলে মোটরসাইকেলটি আবারও ঘুরে নাটোরের দিকে দ্রুত গতিতে পালিয়ে যায়। কিন্তু সে সময় মাহফুজুর রহমান নিশানকে র‌্যাব সদস্যরা ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে ৩১০ গ্রাম হিরোইন পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণী ৮(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। পলাতক অন্যদেরও ধরার চেষ্টা চালানো হচ্ছে।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …