নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে হিন্দু মহাজোটের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

নাটোরে হিন্দু মহাজোটের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬ তম মৃত্যু দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে হিন্দু মহাজোট ও এর অঙ্গসংগঠনের সদস্যরা। আজ রবিবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতি তে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় এক মিনিট নীরবতা পালন ও শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় হিন্দু মহাজোট নাটোর জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট ভাস্কর বাগচী, সদস্যসচিব দেবাশীষ কুমার সরকার, নির্বাহী সদস্য অ্যাডভোকেট চিন্ময় সরকার, সদস্য প্রদীপ কর্মকার, যুব মহাজোটের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, নাটোর যুব মহাজোটের সাধারণ সম্পাদক চন্দন নাগ, নাটোর জেলা ছাত্র মহাজোটের আহ্বায়ক প্রদীপ কুমার রায়, সদস্য হৃদয় শীল সহ আরো অনেকে।

পুষ্পস্তবক অর্পণ ছাড়াও হিন্দু মহাজোটের অঙ্গসংগঠন নাটোর জেলা যুব মহাজোট এর আয়োজনে বিকেলে নাটোরের হরিশপুর কামারপাড়া মন্দিরে এক আলোচনা সভা ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …