শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে হঠাৎই বন্ধ হলো বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ

নাটোরে হঠাৎই বন্ধ হলো বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে হঠাৎই বন্ধ হলো বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ। রবিবার বিকালে কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় বাম গণতান্ত্রিক ঐক্য জোটের সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাম গণতান্ত্রিক ঐক্য জোট রোববার বিকালে কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ডে সভা শেষ পর্যায়ে হঠাৎই সভা বন্ধ হয়ে যায়। আয়োজকরা অভিযোগ করেন ছাত্রলীগ ও যুবলীগের নামধারী সন্ত্রাসীরা সমাবেশে স্থলে এসে সভা করতে বাধা দেয়। এক পর্যায়ে তারা মাইক বন্ধ করে দিয়ে সভাস্থল ত্যাগ না করলে সকলকে দেখে নেওয়ার হুমকি দেয়। অভিযোগে আরও বলা হয় বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক মোশারফ হোসেন নান্নু মাইক ছাড়াই সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সভা শেষ করেন।  

এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হট্টগোলকারীদের সরিয়ে দেয়। সেখানে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম জানান, বাম জোটের মত সংগঠনকে সভা করতে বাধা দেয়ার প্রশ্নই আসেনা। কে বা কারা বাধা দিয়েছে তাও জানিনা। আমি শুনেছি তারা সভা শেষ করেই সেখান থেকে চলে গেছেন।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …