রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্য

নাটোরে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মোটরসাইকেল এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। ইমতিয়াজ (৩০) এবং অপর অজ্ঞাত পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। শনিবার বিকাল সাড়ে চারটার দিকে রাজশাহী মহাসড়কের একডালা বাবুর পুকুর পাড় এলাকায় দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা পাবনা জেলার কাদিরগঞ্জ পুলিশ ফাঁড়ির আর আর এফ সদস্য।

এলাকাবাসী ও নাটোর সদর হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার বিকেল সাড়ে চারটার দিকে ইমতিয়াজ সহ অপর এক পুলিশ সদস্য মোটরসাইকেল যোগে পাবনা জেলার কাদিরগঞ্জ পুলিশ ফাঁড়ি থেকে বদলি জনিত কারণে রাজশাহীতে যোগদান করতে যাচ্ছিলেন। পথিমধ্যে নাটোর সদরের একডালা পুকুর পাড়ে পৌঁছালে রাজশাহী থেকে নাটোরগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ইমতিয়াজ এবং অপর এক পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

পরবর্তীতে ইমতিয়াজের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ দুর্ঘটনাস্থলে রওনা দিয়েছে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …