শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / গণমাধ্যম / নাটোরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর

নাটোরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:
জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিক এবং সাংবাদিক পরিবারের জন্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুদানের চেক প্রদান করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। জেলা প্রশাসক শামীম আহমেদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিকদের পেশাগত দক্ষতার উন্নয়ন এবং তাদের আর্থিক বুনিয়াদ সুসংহত করার জন্যে কাজ করছে বর্তমান সরকার। ঢাকা ছাড়াও সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে সাংবাদিকদের বুনিয়াদিসহ বিভিন্ন বিষয় ভিত্তিক প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে পিআইবি। পিআইবি অনলাইনে সাংবাদিকতার উচ্চতর ডিগ্রিও চালু করেছে। নতুন ওয়েজ বোর্ড বাস্তবায়নসহ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করে প্রতিবছর সারাদেশে সাংবাদিকদের আর্থিক অনুদান প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত বাংলাদেশ বেতারের নাটোর জেলা প্রতিনিধি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার মাহফুজ আলম মুনীর স্ত্রী হোসনে আরাকে দুই লাখ টাকার চেক এবং অসুস্থ্য অবস্থা থেকে সুস্থ্য হওয়া একুশে টেলিভিশন ও সমকালের জেলা প্রতিনিধি নবীউর রহমান পিপলু, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি দেবাশীষ সরকার ও নিউ নেশনের জেলা প্রতিনিধি সুফী সান্টুর হাতে ৫০ হাজার টাকা টাকার চেক হস্তান্তর করা হয়।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …