রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নাটোরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে শীতার্ত মানুষের মঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে শহরের বড়হরিশপুর দূর্গা মন্দির প্রাঙ্গনে বনলতা সমাজ কল্যান সংস্থা ও বনলতা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সাড়ে তিনশ মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ব ব্যাংকের পরামর্শক ও জনতা ব্যাংকের পরিচালক অজিত পাল, জনতা ব্যাংকের ডিজিএম আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জজকোর্টের পিপি এ্যাডঃ সিরাজুল ইসলাম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ দাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ আজ শীতে কষ্ট পাচ্ছেন, তাদেরকে একটু উষ্ণতার জন্য সমাজের সকল মানুষকে সহযোগিতার হাত বাঁড়িয়ে দেওয়ার আহ্বাবান জানান। জনতা ব্যাংকের অর্থায়নে নাটোরে বনলতা সমাজ কল্যান সংস্থা ও বনলতা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে যদি শীতার্ত সাধারণ মানুষ উপকৃত হয়, তবেই এমন আয়োজন সার্থক হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …