মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামীলীগ

নাটোরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামীলীগ

নাটোর প্রতিনিধি:

বিএনপি জামায়াতের মহাসমাবেশের নামে পুলিশ হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, সাংবাদিকদের উপর হামলা, পুলিশ হাসপাতাল ও গাড়িতে অগ্নি সংযোগ সহ সাধারণ জনগনের জানমালের ক্ষতির প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

আজ ৩১ অক্টোবর মঙ্গলবার বেলা এগারোটার দিকে প্রেসক্লাবের সামনে এই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সিরাজুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। পৌর আওয়ামীলীগের আয়োজনে ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু প্রমুখ।

বক্তারা বিএনপি জামায়াতের অব্যাহত হরতাল অবরোধের মতো কর্মসূচিতে থেকে ফিরে এসে এবং সরকারি যান মালের ক্ষতি না করে সুস্থ ধারার রাজনীতি করার আহ্বান জানান। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান যারা পুলিশ হত্যা করেছে ,যারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে, যারা সাংবাদিকদের উপরে হামলা করেছে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি যেন দেয়া হয়। সমাবেশের পূর্বে আওয়ামীলী গ এবং এর অঙ্গ সহযোগিত সংগঠনের নেতা কর্মীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে শেষ হয়।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …