শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরে লিচু চাষীদের সাথে এসপির মতবিনিময়

নাটোরে লিচু চাষীদের সাথে এসপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে লিচুর উৎপাদন আহরণ এবং সুষ্ঠুভাবে বাজারজাতকরণের লক্ষ্যে লিচু ব্যবসায়ী আড়তদার এবং চাষীদের সাথে এসপির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা এগারোটার দিকে উপজেলার বেড়গঙ্গারামপুর এলাকার একটি লিচু বাগানে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গুরুদাসপুর থানার আয়োজনে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়গঙ্গারামপুর লিচু আড়তদার মালিক সমিতির সভাপতি সাখাওয়াত হোসেনের। এই মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন গ্রামের লিচুর ব্যবসায়ী এবং চাষীরা তাদের সমস্যার কথা তুলে ধরেন।

এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, মধ্যস্বত্বভোগীদের কোন স্থান নেই। আমি বিভিন্ন বিষয়ে অভিযোগ পেয়েছি । সেই অভিযোগ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। কোনরকম অতিরিক্ত টোল আদায়ে চাঁদাবাজি কোনোভাবেই বরদাশত করা হবে না। তিনি আরো জানান চাষিরা যাতে সুষ্ঠুভাবে তাদের লিচু বাজারজাত করতে পারে এবং ন্যায্যমূল্য পায় তার জন্য তাদের সহায়তা প্রদান করা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …