রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে লকডাউনের পরেও সংক্রমণের হার ভয়াবহ!

নাটোরে লকডাউনের পরেও সংক্রমণের হার ভয়াবহ!

বিশেষ প্রতিবেদক:
নাটোরের নাটোর ও সিংড়া পৌরসভায় দ্বিতীয় দফায় লকডাউনের দ্বিতীয় দিন চলছে। তবুও শহর এলাকায় সংক্রমনের হার বৃদ্ধি পেয়েই চলেছে। কোন ভাবেই তা কমছে না। গত ২৪ ঘন্টায় ৯২ জনের নমুনা পরীক্ষা করে ৬৫ জনের সংক্রমণ পাওয়া গেছে। সংক্রমনের হার ৭০.৬৫ শতাংশ বলে আজ শুক্রবার সকালে সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান।   

গতকাল বৃহস্পতিবার ২৪ ঘন্টায় নাটোরে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৬৬ জন আক্রান্ত ছিল। সংক্রমনের হার ছিল ৫১.৫০ শতাংশ। শহর এলাকায় ৫০ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা পজেটিভ রেজাল্ট পাওয়া গিয়েছিল।

করোনা উপসর্গ নিয়ে নাটোর সদর হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। এতে করে নাটোর শহর এলাকায় সংক্রমনের হার ছিল ৭৬ শতাংশ। এদিকে শুক্রবার সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি থাকলেও শহরের গুরুত্বপুর্ণ এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলাবাহিনীর সদস্যরা। যাত্রীসহ যে কোন রিক্সা বা অটোরিক্সা থামিয়ে কি কারণে ও কোথায় যাচ্ছে তা জেনে তবে তাদের ছাড়ছে। প্রশ্নের সদুত্তর না পেলে তাদের ফিরিয়ে দিচ্ছে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …