শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৭ জনের বিরুদ্ধে মামলা

নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৭ জনের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদক বিরোধী অভিযানে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে শহরের ফুল বাগান এলাকায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ রাজশাহী, সিপিসি-২ নাটোর ক্যাম্প হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সাড়ে নয়টার দিকে নাটোর সদর থানাধীন ফুল বাগান এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক সেবনরত অবস্থায় নাটোর সদর উপজেলার লেংগুড়িয়া পশ্চিমপাড়া এলাকার দুলাল আলীর ছেলে রিপন আলী (৩০), বনবেলঘড়িয়া এলাকার রফিক উল্লাহ এর ছেলে জাহাঙ্গীর আলম (৩০), চাঁনপুর কুড়িয়াপাড়া এলাকার মৃত আলী হোসেন সুজন (২৮), আছড়াখালী এলাকার হবিবর এর ছেলে করিম মৃধা (৩৫), এছাড়াও ছাতনী এলাকার মিনু শেখ এর ছেলে শান্ত শেখ (২৩), সাইফুল ইসলাম এর ছেলে আশিক (২২) ও আশরাফুল হোসেন এর ছেলে আসিফ হোসেন (২০) কে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, অভিযানে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে ৭ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ায় তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদকসেবীগণ বিভিন্ন এলাকা থেকে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকার জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …