শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৯ জন আটক

নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৯ জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদকবিরোধী অভিযানে ডোপ টেস্টের মাধ্যমে ৯ জন মাদক সেবীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন, সদর উপজেলার দক্ষিণ বড়গাছা এলাকার জহুরুল ইসলামের ছেলে সেলিম (২৮), মৃত আব্দুল মজিদ এর ছেলে রমজান (২৮), হুগোলবাড়িয়া এলাকার সাখাওয়াত হোসেন প্রামাণিকের ছেলে রেজায়ে (২৪), দেবেন পাহান এর ছেলে উত্তম পাহান (২১), ছোট জংঙ্গী এলাকার মৃত খালেক মণ্ডলের ছেলে অপু মণ্ডল (২৯), তেবাড়িয়া উত্তরপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে মামুন আলি (৩৪), বনবেলঘড়িয়া এলাকার আফসার প্রামাণিকের ছেলে মুন্না প্রামানিক (২০), মোস্তফা হোসেন কাচু’র ছেলে মিরাজ হোসেন (২১), মৃত শফিউল্লাহ এর ছেলে ওমর ফারুক সেন্টু (৩৫)।

র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (২৩ জুন) বুধবার রাত এগারোটার দিকে নাটোর সদর উপজেলার মল্লিকহাটি এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়, সেখানে ডোপ টেস্টে উক্ত ৯ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ায় তাদের আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদকসেবীগণ বিভিন্ন এলাকা থেকে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …