শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আটক- ২

নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আটক- ২


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, বাগাতিপাড়া উপজেলার নামা হাতদোল গ্রামের মৃত আকবর আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৮) ও পুরাতন কলাবাড়িয়া গ্রামের মৃত খোরশেদ মন্ডর এর ছেলে আকবর মন্ডল (৩৮)।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ কর্তৃক এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাব ৫ রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ মে) রাত নয়টার দিকে কোম্পানী কমান্ডার মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে বাগাতিপাড়া উপজেলার পুরাতন কলাবাড়িয়া গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় এক কেজি গাঁজা ও গাঁজা বিক্রয়ের নগদ ৯০০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত আলামত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছিলো বলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃত ব্যাক্তিদের মধ্যে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। এ ঘটনায় আটককৃত দুই জনের বিরুদ্ধে নাটোরের বাগাতিপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …