রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে রূপান্তরের আয়োজনে পরামর্শ সভা অনুষ্ঠিত

নাটোরে রূপান্তরের আয়োজনে পরামর্শ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

বেসরকারী উন্নয়ন সংগঠন রূপান্তরের আয়োজনে আই আর আই এবং ইউএসএইড-এর সহযোগিতায় নাটোর জেলার সুধীসমাজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারী নেত্রী, সাংবাদিক, যুবসমাজ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সমন্বয়ে আজ ২৭ মে সোমবার শহরের একটি রেষ্টুরেন্ট, নাটোরে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

নাটোরে দিনব্যাপী এই পরামর্শ সভায় শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস। পরামর্শ সভায় সহায়কের দায়িত্ব পালন করেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের বিভাগীয় প্রোগ্রাম অফিসার এহসানুল আমিন ইমন ও উন্নয়নকর্মী মোঃ হাফিজ উদ্দীন পিন্টু।

পরামর্শ সভায় মূল্যায়ন করে বক্তব্য প্রদান করেন রনেন রায়, সীমা ইসলাম ও রফিকুল ইসলাম নান্টু প্রমুখ। পরামর্শ সভা বাস্তবায়নে সহযোগিতা করেন প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার কামরুজ্জামান রানা ও সহকারী ফারহানা রহমান। দিনব্যাপী পরামর্শ সভায় দলীয় কাজের মাধ্যমে রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে স্থানীয় পরিস্থিতির উপর নির্ভর করে সম্ভাব্যতা যাচাই করা হয়। স্থানীয় সমস্যা চিহ্নিত করে জনপ্রতিনিধিদের সমন্বয় সাধন করার পরামর্শ দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …