বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে রাজশাহী বিভাগীয় ইউসিসি এর কর্মচারীদের সমাবেশ

নাটোরে রাজশাহী বিভাগীয় ইউসিসি এর কর্মচারীদের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, নাটোরঃ
বাংলাদেশ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির (বিআরডিবি) কর্মচারীদের রাজস্ব বাজেটভুক্ত করণের নিমিত্তে রাজশাহী বিভাগীয় ইউসিসি’র কর্মচারীদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্বর্নিভর নাটোর ইউসিসি’র হলরুমে প্রধান পরিদর্শক ও সভাপতি নাটোর জেলা ইউসিসি এর সভাপতি নিরাঞ্জন কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি দুলাল মিয়া। অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বর্নিভর ইউসিসিএ নাটোরের সভাপতি এড. এম মালেক শেখ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ফেরদাউস। যুগ্ম-সাধারণ সম্পাদক সাচ্চু হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকতার্, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা , জুনিয়র অফিসার হিসেবে সকল কে সরকারের নিকট থেকে বেতন এবং অবসর ভাতাদি প্রাপ্ত হয়ে থাকেন কিন্তু ইউসিসিএ সকল কার্যক্রম ইউসিসিএ’র পরিদর্শক অফিস সহকারী, হিসাব সহকারী করে থাকেন। কিন্তু সরকারের নিকট থেকে কোন বেতন ভাতা পায় না । তাই অতিস্বত্তর নিতিনির্ধারকগণ সুবিবেচনা সহিত বিয়ষটি সমাধান করবেন এই আমাদের দাবী।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …